Tuesday, August 27, 2019

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ৮ সেপ্টেম্বর।


Primary Assistant Teacher Exam Results 2019

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশের কার্যক্রম চূড়ান্ত পর্যায়ে। আগামী ৮ থেকে ১০ সেপ্টেম্বর প্রকাশ করা হতে পারে এ ফলাফল। চারটি ধাপে নিয়োগ পরীক্ষা হলেও ৬১ জেলার ফল একত্রে প্রকাশ করা হবে বলে প্রাথমিক শিক্ষা অধিদফতর (ডিপিই) থেকে জানা গেছে।
গতকাল সোমবার (২৬ আগষ্ট) ডিপিইর মহাপরিচালক ড. এ এফ এম মঞ্জুর কাদির গণমাধ্যমকে বলেন, সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের কাজ শেষ পর্যায়ে, ৮ থেকে ১০ সেপ্টেম্বর এ ফল প্রকাশের চিন্তা-ভাবনা করা হচ্ছে। চারটি ধাপে নিয়োগ পরীক্ষা আয়োজন করা হলেও সব জেলায় একত্রে ফলাফল প্রকাশ করা হবে।

গত বছরের ৩০ জুলাই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। গত বছরের ১ থেকে ৩০ আগস্ট পর্যন্ত অনলাইনে আবেদন কার্যক্রম শেষ হয়। ১২ হাজার আসনের বিপরীতে সারাদেশ থেকে ২৪ লাখ ৫ প্রার্থী আবেদন করেন। সে হিসেবে প্রতি আসনে প্রায় ২০০ প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন।

ডেইলি বাংলাদেশ/এমএইচ
রেজাল্ট দেখুনঃ DPE Primary Assistant Teacher Exam Result 2019-www.dpe.gov.bd  

Primary Assistant Teacher Exam Result 2019 All Phase. DPE Assistant Teacher MCQ exam Result 2019. Primary Assistant Teacher Exam 1st phase, 2nd Phase, 3rd Phase, 4th Phase exam result 2019. Primary exam result 2019 www.dpe.gov.bd. Directorate of Primary Assistant Teacher exam results all phase 2019.


শেয়ার করুন

Author:

Admin.

0 coment rios: